প্রার্থনা
- Abrar Jahin Chowdhury Nuhan- আবরার জাহিন চৌধুরী নূহান ০৩-০৫-২০২৪

স্লোগানেই প্রেম

বারুদেই মুক্তি

দুনিয়া নশ্বর

স্বর্গ অদেখা তবু শাশ্বত

আমাদের লক্ষ্য তো সে অদেখা ভুবনে

যা এ- গোলার্ধে নেই

মৃত্যুর পরের দুনিয়ায়

শাশ্বত স্বর্গটুকুই পাই

শহীদি মরণ চাই

এই নহে মোর প্রার্থনা

রব তোমার দরবারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।